শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
উখিয়ার নাউট্টা সেলিমের নকল মসলার ব্যবসায় ইয়াবার গন্ধ ‘উখিয়া নাগরিক পরিষদ’ নামের সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ উখিয়ায় মাঠে চষে বেড়াচ্ছেন যেসব প্রার্থীরা : উপজেলা পরিষদ নির্বাচন ডাম্পারের বেপরোয়া গতির মূল হাতিয়ার মাসোহারা’ উখিয়ায় সড়ক নির্মাণে দুর্নীতি ও অনিয়মের শেষ নেই বন কর্মকর্তা সাজ্জাদের মৃত্যুর ঘটনায় যাদের বিরুদ্ধে মামলা বন কর্মকর্তা সাজ্জাদের মৃত্যুতে উখিয়া অনলাইন প্রেসক্লাবের শোক উখিয়ায় এপিবিএন পুলিশের গাড়ির ধাক্কায় শিশু নিহত: মায়ের আহাজারিতে ভারী হাসপাতাল প্রাঙ্গণ! পাহাড় রক্ষা করতে গিয়ে মাটিখেকোর ঘাতক ডাম্পার কেড়ে নিলো বিট কর্মকর্তা সাজ্জাদুজামানের প্রাণ.! উখিয়ার চিহ্নিত মাদক কারবারি জয়নাল বেপরোয়া

হোপ ফাউন্ডেশনের উদ্যোগে কাঙালী ভোজের খাবার বিতরণ

ডেস্ক রিপোর্ট, ডেইলী কক্স নিউজ। / ২১৬ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
Ukhiya

এম ফেরদৌস ( উখিয়া কক্সবাজার)::

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যাকাণ্ডের ৪৮তম বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে উখিয়ায় কর্মরত এনজিও সংস্থা হোপ ফাউন্ডেশনের উদ্যোগে অসচ্ছল, এতিম দুস্থদের মাঝে কাঙালি ভোজের খাবার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুর ১.০০ টার দিকে উখিয়া প্রেসক্লাবের সামনে উপস্থিত বিভিন্ন অঞ্চলের অসচ্ছল, এতিম ও দুস্থ প্রায় ৩০০ জনের মধ্যে এ খাবার বিতরণ করা হয়।

এ খাবার পেয়ে তারা খুশি হয়ে এনজিও সংস্থা হোপ ফাউন্ডেশনের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। পাশাপাশি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে দোয়ায়ে মোনাজাত করেন।

এ খাবার পেয়ে বৃদ্ধা রহিম মিয়া বলেন, কাঙালী ভোজে খাবার দেওয়া হয় সেটি শুনেছি কিন্তু এই প্রথম খাবার পেয়েছি। কোন দিন আমাগো গরিব-রা শেখ মুজিবের মৃত্যুবার্ষিকীতে খাবার পাইনি। এই প্রথম এনজিও হোপ ফাউন্ডেশনের মাধ্যমে খাবার পেলাম।

এ খাবার বিতরণে উপস্থিত ছিলেন, হোপ ফাউন্ডেশনে সহকারী ম্যানেজার শওকত আলী,উখিয়া প্রেসক্লাবের সভাপতি সাঈদ মোহাম্মদ আনোয়ার, সাধারণ সম্পাদক রতন কান্তি দে, সাবেক সাধারণ সম্পাদক ফারুখ আহমদ, সিনিয়র সদস্য জসিম উদ্দিন চৌধুরী, সিনিয়র সদস্য নুর মোহাম্মদ সিকদার, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক কাজী হুমায়ুন কবির বাচ্চু, কার্যনির্বাহী সদস্য, এম ফেরদৌস ওয়াহিদ, দপ্তর সম্পাদক শফিউল শাহীন, সদস্য ইব্রাহিম মোস্তফা, আব্দুল্লাহ আল আজিজ,মাহমুদুল হক বাবুল, হোপ ফাউন্ডেশনের অন্যন্য স্টাপসহ আরো অনেকেই।
এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উখিয়ার বিশিষ্ট সমাজ সেবক ও দানবীর সোহেল চৌধুরী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: