শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
উখিয়ার নাউট্টা সেলিমের নকল মসলার ব্যবসায় ইয়াবার গন্ধ ‘উখিয়া নাগরিক পরিষদ’ নামের সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ উখিয়ায় মাঠে চষে বেড়াচ্ছেন যেসব প্রার্থীরা : উপজেলা পরিষদ নির্বাচন ডাম্পারের বেপরোয়া গতির মূল হাতিয়ার মাসোহারা’ উখিয়ায় সড়ক নির্মাণে দুর্নীতি ও অনিয়মের শেষ নেই বন কর্মকর্তা সাজ্জাদের মৃত্যুর ঘটনায় যাদের বিরুদ্ধে মামলা বন কর্মকর্তা সাজ্জাদের মৃত্যুতে উখিয়া অনলাইন প্রেসক্লাবের শোক উখিয়ায় এপিবিএন পুলিশের গাড়ির ধাক্কায় শিশু নিহত: মায়ের আহাজারিতে ভারী হাসপাতাল প্রাঙ্গণ! পাহাড় রক্ষা করতে গিয়ে মাটিখেকোর ঘাতক ডাম্পার কেড়ে নিলো বিট কর্মকর্তা সাজ্জাদুজামানের প্রাণ.! উখিয়ার চিহ্নিত মাদক কারবারি জয়নাল বেপরোয়া

উখিয়ায় সড়ক ও জনপথ বিভাগের জায়গা উচ্ছেদে সীমানা নির্ধারণ

মোঃ হেলাল উদ্দিন / ৩৩৯ বার
আপডেট সময় : শুক্রবার, ৫ মে, ২০২৩

কক্সবাজার-টেকনাফ শহিদ এটিএম জাফর আলম সড়কের পাশে সওজের জায়গায় অবৈধ দখলে থাকা বহুতল ভবন জলিল প্লাজা, উপজেলা গেট সংলগ্ন সী কেয়ার প্যাথলজি, সন্তোষ কিচেনসহ আশপাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রম শুরু করেছে সড়ক ও জনপথ বিভাগ।

বৃহস্পতিবার (০৪ মে) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত অবৈধ দখলে থাকা স্থাপনা উচ্ছেদের জন্য সীমানা চিহ্নিত করা হয়।

এর আগে উখিয়ার রাজাপালংয়ের শহর মুল্লুকের ছেলে শাহ আলম সওদাগরের দায়েরকৃত দুই টি মামলা জজকোর্ট ও হাইকোর্ট মামলা খারিজ করে দেন। যদিও এসব জায়গা দীর্ঘদিন ধরে দখল করে অবৈধ স্থাপনা তৈরি করে ব্যবসা চালিয়ে আসছিল স্থানীয় কিছু প্রভাবশালী।

উপ-বিভাগীয় প্রকৌশলী সওজ, সড়ক ও জনপথ বিভাগ কক্সবাজারের কর্মকর্তা মোস্তফা মুন্সী জানান, কক্সবাজার-টেকনাফ সড়কে সওজের জায়গা দখল করে অবৈধ স্থাপনা যারা করেছে তাদের লিষ্ট তৈরি করে অবৈধ স্থাপনা উচ্ছেদের মাধ্যমে অবৈধ দখলদারদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: