শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
উখিয়ার নাউট্টা সেলিমের নকল মসলার ব্যবসায় ইয়াবার গন্ধ ‘উখিয়া নাগরিক পরিষদ’ নামের সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ উখিয়ায় মাঠে চষে বেড়াচ্ছেন যেসব প্রার্থীরা : উপজেলা পরিষদ নির্বাচন ডাম্পারের বেপরোয়া গতির মূল হাতিয়ার মাসোহারা’ উখিয়ায় সড়ক নির্মাণে দুর্নীতি ও অনিয়মের শেষ নেই বন কর্মকর্তা সাজ্জাদের মৃত্যুর ঘটনায় যাদের বিরুদ্ধে মামলা বন কর্মকর্তা সাজ্জাদের মৃত্যুতে উখিয়া অনলাইন প্রেসক্লাবের শোক উখিয়ায় এপিবিএন পুলিশের গাড়ির ধাক্কায় শিশু নিহত: মায়ের আহাজারিতে ভারী হাসপাতাল প্রাঙ্গণ! পাহাড় রক্ষা করতে গিয়ে মাটিখেকোর ঘাতক ডাম্পার কেড়ে নিলো বিট কর্মকর্তা সাজ্জাদুজামানের প্রাণ.! উখিয়ার চিহ্নিত মাদক কারবারি জয়নাল বেপরোয়া

উখিয়ায় এসএসসি সমমান পরীক্ষা শুরু: কেন্দ্র পরিদর্শনে ইউএনও

ডেস্ক রিপোর্ট / ১৭১ বার
আপডেট সময় : রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
এসএসসি পরিক্ষার্থী

এম এ রাহাত উখিয়া:::

সারাদেশের ন্যায় কক্সবাজারের উখিয়ায় শুরু হয়েছে এসএসসি ও সমমানের পরীক্ষা।

আজ রোববার (৩০ এপ্রিল) থেকে শুরু হয়েছে চলতি বছরের এসএসসি ও সমমানের পরীক্ষা।

পরীক্ষা শুরুর পরপরই উপজেলার বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার ইমরান হোসাইন সজীব।

উখিয়া বহুমুখী সরকারি উচ্চ বিদ্যালয়, উখিয়া বালিকা উচ্চ বিদ্যালয়, রাজাপালং এমইউ ফাজিল মাদ্রাসা সহ সব কেন্দ্র পরিদর্শন শেষে ইউএনও বলেন,”এবারে ৬ টি কেন্দ্রে মোট পরীক্ষার্থী ৩হাজার ৯শ ৩৭জন। তার মধ্যে এসএসসি তে ৩হাজার ৮৩জন,দাখিলে ৭শ ৫৫জন ও ভোকেশনালে ৯৯জন।”

তিনি আরও বলেন, প্রত্যেক পরীক্ষা কেন্দ্রে আমরা ভালোভাবে স্কিনিং করে দেখছি যে পর্যাপ্ত আলো-বাতাস আছে কিনা। এছাড়া সুষ্ঠু ও সুন্দর ভাবে পরীক্ষা সম্পন্ন হচ্ছে বলে জানান তিনি।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. বদরুল আলম ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ ইরফান উদ্দিন।

পরীক্ষায় শতভাগ উপস্থিতি হয়েছে কিনা বা অনুপস্থিতির সংখ্যা জানা যাবে আজকে প্রথম পরীক্ষা শেষে।

উল্লেখ্য, পুনর্বিন্যাস করা সিলেবাস হলেও এবার পরীক্ষা হচছে সব বিষয়ে। ১০০ নম্বরের পরীক্ষায় সময় থাকছে ৩ ঘণ্টা। প্রতিদিন সকাল ১০টায় শুরু হয়ে পরীক্ষা শেষ হবে দুপুর ১টায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: