শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
উখিয়ার নাউট্টা সেলিমের নকল মসলার ব্যবসায় ইয়াবার গন্ধ ‘উখিয়া নাগরিক পরিষদ’ নামের সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ উখিয়ায় মাঠে চষে বেড়াচ্ছেন যেসব প্রার্থীরা : উপজেলা পরিষদ নির্বাচন ডাম্পারের বেপরোয়া গতির মূল হাতিয়ার মাসোহারা’ উখিয়ায় সড়ক নির্মাণে দুর্নীতি ও অনিয়মের শেষ নেই বন কর্মকর্তা সাজ্জাদের মৃত্যুর ঘটনায় যাদের বিরুদ্ধে মামলা বন কর্মকর্তা সাজ্জাদের মৃত্যুতে উখিয়া অনলাইন প্রেসক্লাবের শোক উখিয়ায় এপিবিএন পুলিশের গাড়ির ধাক্কায় শিশু নিহত: মায়ের আহাজারিতে ভারী হাসপাতাল প্রাঙ্গণ! পাহাড় রক্ষা করতে গিয়ে মাটিখেকোর ঘাতক ডাম্পার কেড়ে নিলো বিট কর্মকর্তা সাজ্জাদুজামানের প্রাণ.! উখিয়ার চিহ্নিত মাদক কারবারি জয়নাল বেপরোয়া

কক্সবাজার জেলা প্রাণিসম্পদ দপ্তরের উদ্যেগে বিশ্ব দুগ্ধ দিবস পালন

ডেস্ক রিপোর্ট, ডেইলী কক্স নিউজ। / ১৭৮ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
জেলা প্রশাসক

মোঃ নাছির উদ্দিন, রামু

কক্সবাজার জেলা প্রাণিসম্পদ দপ্তরের উদ্যোগে বিশ্ব দুগ্ধ দিবস পালন করা হয়েছে। বৃহস্পতিবার (০১জুন) সকাল ১০ টার সময় জেলা প্রাণিসম্পদ কার্যালয়ের মাঠে কক্সবাজার জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ সাহাব উদ্দিন এর সভাপতিত্বে উপ-সহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা মোঃ ওবাইদুল হক এর সঞ্চালনায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কক্সবাজার জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান। স্বাগত বক্তব্য রাখেন রামু উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ অসীম বরন সেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কক্সবাজার কৃষি সম্প্রসারণ দপ্তরের অতিরিক্ত উপপরিচালক মুমিনুল ইসলাম, কক্সবাজার জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান। খামারীদের মধ্যে বক্তব্য রাখেন আব্দুল্লাহ ও কাউছার জাহান। আইসিডিএ এনজিও কর্মকর্তা কামরুজ্জামান। শিক্ষার্থীদের মাঝে বক্তব্য রাখেন ইশরাক জাহান ইশিতা।

পুলিশ

বিশ্ব দুগ্ধ দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় দ্বিতীয় শ্রেণি থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত প্রায় ৪৮ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করে। এদের মধ্যে প্রথম স্থান অর্জন করে জেলা প্রশাসক থেকে নগদ টাকা ও সার্টিফিকেট গ্রহণ করে কক্সবাজার সদরের শাপলা কুঁড়ি কচি কাঁচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী রাদিয়া নাজনীন, ২য় স্থান অর্জন করে লার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির শিক্ষার্থী নওদাতুল ইসমা তুবা,৩য় স্থান অর্জন করে একই স্কুলের ৪র্থ শ্রেণির শাহিনা আক্তার।

ক-গ্রুপ ৬ষ্ঠ থেকে ৮ম কুইজ ও রচনা প্রতিযোগিতা,খ-গ্রুপ ৯ম থেকে ১০ শ্রেণি পর্যন্ত কুইজ ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রত্যেক গ্রুপ থেকে কুইজ ও রচনা প্রতিযোগিতায় ১ম,২য় ও ৩য় স্থান অর্জন কারী মোট ১২ জনকে সার্টিফিকেট ও নগদ অর্থ বিতরণ করা হয়।এতে শাপলা কুঁড়ি কচি কাঁচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিল্পী রাণী পাল, সিনিয়র শিক্ষক মনজুর আলমসহ বিভিন্ন স্কুলের শিক্ষক ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: