বুধবার, ০৪ অক্টোবর ২০২৩, ০৯:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ওই পারে নবী হোছন এ পারে বাবুল : নিরবে পাচার হচ্ছে মাদক,সোনা বিলুপ্তির পথে পাহাড়ি বনাঞ্চল:রক্ষার্থে নেই কোন পদক্ষেপ সীমান্ত সাংবাদিকদের দক্ষতা উন্নয়নে উখিয়ায় কর্মশালা হাসি মুখ ফাউন্ডেশন এর ৫ম বর্ষপূর্তি উদযাপন সম্পন্ন পালংখালীতে নিহত লুলু আল মরজানের কন্যা রাহমিনা মমতাজের সাংবাদিক সম্মেলন প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা! উখিয়া’র পাতাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান। ঈদগাঁও খালে নিখোঁজের ৬ দিন পর যুবকের লাশ উদ্ধার। লামায় যথাযথ মর্যাদায় জন্মাষ্টমী পাল। উখিয়া’র কোটবাজারে বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

উখিয়া উপজেলা আওয়ামীলীগ সভাপতির নাম্বার ক্লোন করার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক / ৫৭ বার
আপডেট সময় : শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩

 

উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজাপালং ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী’র বহুল ব্যবহৃত ফোন নম্বর ক্লোন করার চেষ্টা করছে একটি চক্র।

শুক্রবার (১০ ফেব্রুয়ারী) রাতে নিজের ব্যক্তিগত ফেসবুক একাউন্টে এসংক্রান্ত একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে তিনি বলেন, ” গত কয়েকদিন ধরে আমার ব্যবহৃত নম্বরে অনাকাঙ্ক্ষিত এসএমএস ও কল আসছে। এমন হওয়ার কারণ হতে পারে, কোন চক্র কৌশলে আমার নম্বর ক্লোন করার অপচেষ্টায় লিপ্ত।”

সকলকে এব্যাপারে সচেতন থাকার অনুরোধ করে তিনি আরো বলেন , “আমার নম্বর ব্যবহার করে কেউ টাকা বা অন্যায় কোন সুযোগের আবদার করলে দয়া করে ফাঁদে পা দিবেন না, এবং আমাকে মেসেঞ্জার বা সরাসরি বিষয়টি অবহিত করবেন। ”

ইতিমধ্যে বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীর দৃষ্টি গোচর করা হয়েছে বলে জানান জাহাঙ্গীর কবির চৌধুরী।

এর আগে, গত বছরও উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সরকারি মুঠোফোন নম্বর ক্লোন করা অভিযোগ উঠে।
বিষয়টি জানাজানি হলে থানায় সাধারণ ডায়েরি করেন ইউএনও ইমরান হোসাইন সজীব, সেসময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এবিষয়ে সর্তক থাকার নির্দেশনা দেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: